in

অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট সূচি

ইউএসবাংলা এয়ারলাইন্স যাত্রীদের চাহিদা বিবেচনায় রুটে ফ্লাইট সূচি ঘোষণা করেছে।এয়ারলাইন্সটি ঢাকা থেকে বর্তমানে ৭টি গন্তব্যে ৩০টি ফ্লাইট পরিচালনা করছে।

সকল ধরনের স্বাস্থ্য সতর্কতা মেনে করোনা মহামারকালীন সময়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএসবাংলা।

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রামে ৫টি, যশোরে ৬টি, সৈয়দপুরে ৭টি, সিলেটে ৪টি, কক্সবাজারে ২টি, রাজশাহী বরিশালে ৩টি করে ফ্লাইট পরিচালনা করছে।

৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২৬০০ তিনটি ড্যাশ৮কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলো পরিচালনা করছে ইউএসবাংলা।

এছাড়া এয়ারলাইন্সের বিমান বহরে আরো ৪টি বোয়িং ৭৩৭৮০০ এয়ারক্রাফট রয়েছে, যা দিয়ে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে সকাল ৭টা ৩০মিনিট, ১০ টা, দুপুর ২টা, বিকাল ৫টা ৩০ মিনিট সন্ধ্যা ৭টা ২০মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে এবং চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৮টা৫৫ মিনিট, ১১টা ২৫ মিনিট, দুপুর ৩টা ২৫ মিনিট, সন্ধ্যা ৬টা ৫৫ মিনিট রাত টা ৪৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে সকাল ৭টা ১০মিনিট, টা, দুপুর ১২টা ৩০মিনিট, ৩টা ৩০মিনিট, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট রাত ৮টা ৩০মিনিট ফ্লাইট উড্ডয়ন করছে এবং যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৮টা২৫ মিনিট, ১০টা ১৫ মিনিট, দুপুর ১টা৪৫ মিনিট, বিকাল ৪টা ৪৫ মিনিট, সন্ধ্যা ৭টা ৪৫ মিনিট রাত ৯টা ৪০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে সকাল ৭টা ১০মিনিট, ১০ টা ৩০ মিনিট, ১১টা ৩০ মিনিট, দুপুর ১টা ৩০মিনিট, ৩টা ৩০মিনিট, বিকাল ৫টা সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে এবং সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাচ্ছে সকাল ৮টা৩৫ মিনিট, দুপুর ১২টা, ১টা, ৩টা, বিকাল ৫টা, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট রাত ৯টায়। 

ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে সকাল টা, ১০টা, দুপুর ১টা ৩০ মিনিট সন্ধ্যা ৭টায় এবং সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৯টা ২০ মিনিট, ১১টা ২০মিনিট. দুপুর ২টা ৫০ মিনিট রাত ৮টা ২০মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে সকাল ৯টা, দুপুর ২টা বিকাল ৪টা ৩০মিনিটে এবং রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১০টা ২০মিনিট,, দুপুর ৩টা ১৫ মিনিট বিকাল ৫টা ৪৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে সকাল ৯টা ৩০মিনিট, দুপুর ৩টা ৩০ মিনিট বিকাল ৫টায় এবং বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১০টা ৪০ মিনিট, বিকাল ৪টা ৪০মিনিট সন্ধ্যা ৬টা ১০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে।

এছাড়া ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে সকাল ৯টা ৩০মিনিট দুপুর ৩টা ৩০ মিনিটে এবং কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১১টা মিনিট বিকাল ৫টা ৫মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে।

ঢাকা থেকে চট্টগ্রামের ন্যূনতম ভাড়া সকল প্রকার ট্যাক্স সারচার্জ সহ ওয়ান ওয়ের জন্য মোট ,৪৯৯ টাকা রিটার্ন ভাড়া ,৯৯৮টাকা। ঢাকা থেকে কক্সবাজারের ন্যূনতম ভাড়া সকল প্রকার ট্যাক্স সারচার্জ সহ ওয়ান ওয়ের জন্য মোট ,২৯৯ টাকা রিটার্ন ভাড়া ,৫৯৮টাকা। এছাড়া ঢাকা থেকে সৈয়দপুর, সিলেট, যশোর, রাজশাহী বরিশালে ন্যূনতম ভাড়া সকল প্রকার ট্যাক্স সারচার্জসহ ওয়ান ওয়ের জন্য ,৩৯৯ টাকা আর রিটার্ন ভাড়া ,৭৯৮ টাকা।

What do you think?

Written by Rabeya Shathy

Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশ থেকে দক্ষ কর্মী নিতে চায় কাতার

biman bangla

বন্ধ হয়ে গেল বিমানের অনলাইন মার্কেটিং, দুর্ভোগে যাত্রীরা