in , , ,

এয়ার ইন্ডিয়া দিল্লি-ঢাকা সরাসরি ফ্লাইট চালু করবে

এয়ার ইন্ডিয়া দিল্লি-ঢাকা ফ্লাইট fi

এয়ার ইন্ডিয়া আগামী ১৫ সেপ্টেম্বর থেকে ভারতের রাজধানী দিল্লি এবং বাংলাদেশের রাজধানী ঢাকার মধ্যে সরাসরি ফ্লাইট চালু করবে। এটি সহ, এখন ঢাকা ও দিল্লির মধ্যে সরাসরি চারটি রুট রয়েছে।

এয়ার ইন্ডিয়া, ভারতের একটি পতাকাবাহী এয়ারলাইন যার সদর দপ্তর নতুন দিল্লিতে, এখন নতুন দিল্লি এবং ঢাকার রুটে চলাচলের জন্য চতুর্থ নির্ধারিত যাত্রীবাহী বাহক হিসেবে ইন্ডিগো, ভিস্তারা এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সাথে যোগ দিয়েছে।

এয়ার ইন্ডিয়ার কর্মকর্তাদের দেওয়া তথ্য অনুসারে, এটি ১৫ সেপ্টেম্বর থেকে এয়ারবাস এ৩২০ বিমান ব্যবহার করে সপ্তাহে চারবার দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর (ডিইএল) এবং ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (ডিএসি) এর মধ্যে ননস্টপ ফ্লাইট শুরু করবে। এই ফ্লাইট এর বুকিং গত বৃহস্পতিবার, ২৭ জুলাই শুরু হয়েছে।

এটি হবে ঢাকায় এয়ারলাইন্সটির দ্বিতীয় পরিষেবা, কারণ এটি ইতিমধ্যেই কলকাতা-ঢাকা রুটে চলাচল করছে। এয়ার ইন্ডিয়ার আধিকারিকরা দাবি করেছেন যে বাড়তি ফ্লাইট এর সংখ্যা ঢাকার ভিতর এবং বাহিরের আন্তর্জাতিক ভ্রমণের চাহিদা পূরণ করতে সহায়তা করবে। এটি বাংলাদেশের দ্রুত অর্থনৈতিক প্রবৃদ্ধি ও সামগ্রিক উন্নয়নে সহায়তা করবে।

১৫ই সেপ্টেম্বর থেকে, ক্যারিয়ারের একটি বিমান দিল্লি থেকে ১৭:৫৫ টায় ফ্লাইট এ১২৩৭ এ যাত্রা করবে এবং ২০:৪৫ এ ঢাকায় অবতরণ করবে। ফিরতি ফ্লাইট এ১২৩৮ ঢাকা থেকে ২১:৪৫ এ ছাড়বে এবং ২৩:৫০ এ দিল্লি পৌঁছাবে।

এই ফ্লাইটের মাধ্যমে, ঢাকা থেকে যাত্রীরা ভারতের দিল্লির বাইরে এয়ার ইন্ডিয়ার নেটওয়ার্কের মাধ্যমে বিভিন্ন গন্তব্যে সংযোগ করতে পারবেন যার মধ্যে উত্তর আমেরিকা, যুক্তরাজ্য, মধ্যপ্রাচ্য এবং অস্ট্রেলিয়া সহ আন্তর্জাতিকভাবে আরও ১৪টি গন্তব্য রয়েছে।

আরো ভ্রমণ নিউজ পেতে > Travel News | British Bangla Travel

Written by Nadia Farha Mubin

Content Writer and Travel Enthusiast

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ঢাকা - নারিতা (জাপান) সরাসরি ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ

ঢাকা – নারিতা (জাপান) সরাসরি ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ

ঢাকা-ব্যাংকক রুটে ইউএস-বাংলার প্রতিদিনের ফ্লাইট

ঢাকা-ব্যাংকক রুটে ইউএস-বাংলার প্রতিদিনের ফ্লাইট