in ,

পর্তুগালে মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষে পাইলট নিহত

পর্তুগালে মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষে পাইলট নিহত

এনডিটিভির খবর অনুযায়ী, রোববার, ২ জুন, দক্ষিণ পর্তুগালে একটি এয়ার শো-এর সময় মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষে ভয়াবহ অবস্থা হয়েছে। এ ঘটনায় একজন পাইলট আহত ও আরেকজন নিহত হয়েছেন। ।

পর্তুগিজ বিমানবাহিনী এক বিবৃতির মাধ্যমে জানিয়েছে, রোববার বিকালে ছয়টি ছোট বিমান একটি এয়ার শো-তে অংশ নেয়। একপর্যায়ে বিকেল ৪টা ৫ মিনিটে দুটি বিমান দুর্ঘটনার মুখে পড়ে।

একজন দর্শক এ ঘটনাটির একটি ভিডিও ধারণ করে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। ভিডিওতে, আকাশে ছয়টি বিমান একসঙ্গে উড়ছে দেখা যায়। ভিডিওর শুরুতে ছয়টি বিমান একসঙ্গে আকাশে উড়ছে। পরে হটাৎ এদের মধ্যে একটি বিমান আরেকটির গায়ের সাথে ধাক্কা ভয়াবহভাবে সংঘর্ষ করে। যার পরে দুটি  বিমান বিধ্বস্ত হয়ে আকাশ থেকে মাটিতে পড়ে যায়।

বিমান বাহিনীর একজন মুখপাত্র বলেন, বিমান দুর্ঘটনায় একজন স্প্যানিশ নাগরিক মারা গেছেন। তিনি দুর্ঘটনা কবলিত একটি বিমানের পাইলট ছিলেন। আরেকজন আহত পাইলট পর্তুগিজ নাগরিক। তিনি কিছুটা আঘাত পেয়েছেন। বেজা হাসপাতালে নেওয়ার আগে তাকে জরুরি চিকিৎসা দেওয়া হয়েছে।

নুনো মেলো, পর্তুগালের প্রতিরক্ষামন্ত্রী, একটি ‘মর্মান্তিক দুর্ঘটনা’ বলে এই ঘটনাকে উল্লেখ করেছেন। মার্সেলো রেবেলো ডি সুসা, পর্তুগালের প্রেসিডেন্ট, বলেছেন, এ এয়ার শো আনন্দের মুহূর্ত হওয়ার কথা ছিল। সবাই এই আনন্দ ভাগ করে নেবে। তবে এটি এখন বেদনার মুহুর্তে পরিণত হয়েছে।

আরো ভ্রমণ নিউজ পেতে > Travel News | British Bangla Travel

Written by Nadia Farha Mubin

Content Writer and Travel Enthusiast

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ইতালি ভিসা আবেদন বিনা অরিজিনাল পাসপোর্ট

ইতালি ভিসা আবেদন বিনা অরিজিনাল পাসপোর্টে

বাংলাদেশ ও সুইজারল্যান্ড দ্বিপাক্ষিক বিমান পরিষেবা চুক্তি স্বাক্ষর করেছে

বাংলাদেশ ও সুইজারল্যান্ড দ্বিপাক্ষিক বিমান পরিষেবা চুক্তি স্বাক্ষর করেছে