in ,

বিমান বাংলাদেশ ফ্লাইটে হাতাহাতি, লন্ডনে ৭ যাত্রী আটক

বিমান বাংলাদেশ ফ্লাইটে হাতাহাতি, লন্ডনে ৭ যাত্রী আটক

লন্ডনের উদ্দেশ্যে চলমান বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হাতাহাতির ঘটনার সাথে জড়িত সন্দেহে ৭ জন যাত্রীকে হিথ্রো বিমানবন্দরের সংশ্লিষ্ট কর্তৃপক্ষরা আটক করে রাখেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেওয়া হচ্ছে বলে জানানো হয়েছে।

এই তথ্যটি গতকাল রবিবার, ২৯ মে তে নিশ্চিত করেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, আবু সালেহ মোস্তফা কামাল।

গত বুধবার, ২৫ মে, সিলেট হতে লন্ডনের উদ্দেশ্যে চলন্ত বিমানের ফ্লাইটে এই হাতাহাতির ঘটনা ঘটে বলে তিনি জানালেন। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিও টি দেখার পর জানা যায় যে, বিমানে উপস্থিত এক যাত্রী গালিগালাজ শুরু করেন এবং ২ জন নারী যাত্রীর সাথে হাতাহাতি করা শুরু করেন।

তিনি ঘটনাটির সূত্রপাত সম্পর্কে আর বলেন যে যতদূর তারা জানতে পেরেছেন, সামনের সারির এক যাত্রীর পায়ে পা লাগার কারণে এই হাতাহাতির ঘটনাটি ঘটে।

তার মতে, ঘটনাটি অনেক দুঃখজনক যে এ ধরনের অশোভন ব্যবহার করতে পেরেছেন বিমানের কয়েকজন যাত্রী এবং ঘটনাটি হাতাহাতি পর্যন্ত পৌঁছে গিয়েছে।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আবু সালেহ আরও বলেন যে স্ট্যান্ডার্ড অপারেশনাল প্রসিডিউর অনুযায়ী ফ্লাইটের কেবিন ক্রুরা হিথ্রো বিমানবন্দরে ফ্লাইটটি অবতরণের সাথে সাথেই ওখানকার সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি সম্পর্কে সকল তথ্য জানায় দেন এবং ওই ঘটনার সঙ্গে জড়িত যাত্রীদের চিহ্নিত করে দেন। পরে সেই হাতাহাতির ঘটনার মাঝে জড়িত ৭ জন যাত্রীকে হিথ্রো বিমানবন্দরের সংশ্লিষ্ট কর্তৃপক্ষরা আটক করে ফেলেন।

আবু সালেহ অবশেষে জানান, সেই ৭ জন যাত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে। কিন্তু তাৎক্ষনিকভাবে ওই ৭ জনের পরিচয় জানা সম্ভব হবে না।

What do you think?

Written by Nadia Farha Mubin

Leave a Reply

Your email address will not be published.

শাহজালাল বিমানবন্দরে জুন থেকে চালু হচ্ছে ই-গেট

শাহজালাল বিমানবন্দরে জুন থেকে চালু হচ্ছে ই-গেট

হিমালয়ে নেপালি বিমান দুর্ঘটনা, ২২ জন যাত্রী মৃত

হিমালয়ে নেপালি বিমান দুর্ঘটনা, ২২ জন যাত্রী মৃত