in

আগামী মাসে ৯০ শতাংশ নেটওয়ার্ক পুনরুদ্ধার করবে এমিরেটস

সম্প্রতি বিভিন্ন দেশে ভ্রমণ নিষেধাজ্ঞা শিথিল করা হয়েছে। সাথে সাথে গ্রীষ্মকালে অবকাশ যাপনের জন্য বিশ্বব্যাপী ভ্রমণ চাহিদাও বৃদ্ধি পাচ্ছে। এই চাহিদা মিটাতে বর্তমান নেটওয়ার্ক সম্প্রসারণ ও ফ্লাইট কার্যক্রম জোরদার করার পরিকল্পনা নিয়ে আগাচ্ছে এমিরেটস এয়ারলাইন্স । জুলাই মাসের শেষ নাগাদ করোনা পূর্ববর্তী নেটওয়ার্কের ৯০ শতাংশ পুনরুদ্ধার করতে যাচ্ছে এয়ারলাইনটি। বর্তমানে এয়ারলাইনটির বিশ্বব্যাপী নেটওয়ার্কভূক্ত ১২৪টি গন্তব্যে চলাচল করছে ৮৮০টি সাপ্তাহিক ফ্লাইট।

আমি জুলাই মাসে আরো ৭টি গন্তব্যে পুনরায় চলাচল শুরু করবে এমিরেটস ফ্লাইট। সেগুলো হলো- ভেনিস, ফুকেট, নিস, অরল্যান্ডো, মেক্সিকো, লিওন এবং মাল্টা।
ফ্লোরিডার দ্বিতীয় বৃহত্তম এবং বিশ্বের অন্যতম জনপ্রিয় পর্যটন গন্তব্য মায়ামিতেও ২২ জুলাই শুরু হচ্ছে এমিরেটস ফ্লাইট।

আন্তর্জাতিক ভ্রমণকারীদের জন্য অনেক গন্তব্য খুলে দেওয়া এবং কোয়ারেন্টিন মুক্ত ভ্রমণের সুবিধা প্রদান প্রদানের ফলশ্রুতিতে এমিরেটস ইউরোপ, আফ্রিকা ও উত্তর আমেরিকার ১২টি নগরীতে তাদের ফ্লাইট সংখ্যাও বৃদ্ধি করবে। এছাড়াও গ্রীষ্মে এমিরেটসের ফ্ল্যাগশিপ উড়োজাহাজ এয়ারবাস এ-৩৮০ নেটওয়ার্কও বিস্তৃত হবে ১৫টি নগরীতে, পরিচালিত হবে ১২৯টি সাপ্তাহিক ফ্লাইট।

এমিরেটস তাদের যাত্রীদের জন্য ভ্রমণের প্রতিটি ধাপে সম্ভাব্য সকল স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করেছে।
পাশাপাশি বহির্গামী যাত্রীরা দুবাই বিমানবন্দরে পাচ্ছেন স্পর্শবিহীন প্রযুক্তির সুবিধা। এমিরেটসের ডিজিটাল ভেরিফিকেশন সক্ষমতা জোরদার হবার সাথে সাথে যাত্রীদের আইএটিএ ট্রাভেল পাস ব্যবহারের সুযোগ আরো বৃদ্ধি পাবে আসন্ন গ্রীষ্মকালে।

What do you think?

Written by Rabeya Shathy

Leave a Reply

Your email address will not be published.

আরব আমিরাতের সঙ্গে চালু হচ্ছে ৬ দেশের ফ্লাইট

ঢাকায় ফ্লাইট বাড়ালো টার্কিশ এয়ারলাইনস

ঢাকায় ফ্লাইট বাড়ালো টার্কিশ এয়ারলাইনস