in

সিলেটে ফ্লাইট চালু করতে যাচ্ছে এয়ার অ্যাস্ট্রা

এয়ার অ্যাস্ট্রা

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে দেশের অন্যমত বেসরকারি এয়ারলাইনস সংস্থা, এয়ার অ্যাস্ট্রা ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন দুটি করে ফ্লাইট পরিচালনা করবে। ঢাকা ও সিলেট এর ওয়ান ওয়ে  ভাড়া ট্যাক্সসহ নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ৩ হাজার ৪৯৫ টাকা।

গতকাল শনিবার এয়ার অ্যাস্ট্রা নামের এই নতুন সংস্থাটির জনসংযোগ বিভাগ জানিয়েছে, চট্টগ্রাম এবং কক্সবাজারের পর বাংলাদেশের উত্তর-পূর্বাঞ্চলের সিলেট একটি গুরুত্বপূর্ণ গন্তব্য। গত বছরের ২৪ নভেম্বর চট্টগ্রাম এবং কক্সবাজারে বাণিজ্যিক ফ্লাইট পরিচালনা শুরুর মাত্র তিন মাসের মধ্যে নতুন এই গন্তব্যে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে এই এয়ারলাইনস। ফ্লাইটগুলোর সময় নির্ধারণ করা হয়েছে  যাত্রীদের সুবিধার কথা মাথায় রেখে। ঢাকা থেকে যথাক্রমে দুপুর ২টা ১০ মিনিট ও রাত ৮টায় এবং সিলেট থেকে যথাক্রমে দুপুর ৩টা ও রাত ৮টা ৫০ মিনিটে ফ্লাইট পরিচালনা করবে এয়ার অ্যাস্ট্রা।

এয়ার অ্যাস্ট্রা’র সিইও ইমরান আসিফ বলেন, ‘মাত্র তিন মাসের মধ্যে এয়ার অ্যাস্ট্রা’র বহরে তৃতীয় এয়ারক্রাফট এটিআর ৭২-৬০০ যুক্ত হওয়ায় আমরা আমাদের নতুন গন্তব্যে ফ্লাইট শুরু করতে পারছি। আশা করি সম্মানিত যাত্রীরা এয়ার অ্যাস্ট্রায় ভ্রমণ করার মধ্য দিয়ে আমাদের পরিষেবার প্রশংসা করবেন।’

বর্তমানে এয়ার অ্যাস্ট্রা’র বহরে তিনটি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট রয়েছে, যা ফ্রান্সে নির্মিত সর্বাধুনিক প্রযুক্তির টার্বোপ্রপ এয়ারক্রাফট এবং এটি ৭০ জন যাত্রী বহন করতে সক্ষম।

 

 

 

Written by Tamanna Reza

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Vietnam’s Beaches

The Beauty of Vietnam’s Beaches

Golden Triangle of India

Exploring the Best of the Golden Triangle of India