in , , ,

ইউএস-বাংলা আবুধাবি যাবে ১৯ এপ্রিল থেকে

ইউএস-বাংলা আবুধাবি আবুধাবি ১৯ এপ্রিল থেকে

ইউএস-বাংলা এয়ারলাইন্স, বাংলাদেশের একটি প্রধান বিমানসংস্থা, ঢাকা ও চট্টগ্রাম থেকে প্রতিদিন সরাসরি আরব আমিরাতের রাজধানী আবুধাবি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে আগামী ১৯ এপ্রিল থেকে। 

বাংলাদেশের এই বিখ্যাত এয়ারলাইন্সটি আগামী ১৯ এপ্রিল থেকে আবুধাবিতে প্রতিদিন ফ্লাইট পরিচালনা শুরু করবে। এর ফলে আবুধাবি ইউএস-বাংলা এয়ারলাইন্সের আরব আমিরাতের সাথে সংযুক্ত তৃতীয় গন্তব্য হবে।

মো. কামরুল ইসলাম, ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক-জনসংযোগ, এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সপ্তাহের প্রতি সোমবার, বুধবার, বৃহস্পতিবার ও শনিবার ঢাকা-আবুধাবি রুটে এবং মঙ্গলবার, শুক্রবার ও রোববার চট্টগ্রাম-আবুধাবি রুটে সরাসরি ফ্লাইট পরিচালনার পরিকল্পনা নিয়েছে ইউএস-বাংলা। 

তিনি আরও জানান, ভবিষ্যৎ পরিকল্পনার অংশ হিসেবে প্রবাসী বাংলাদেশিদের চাহিদার কারণে দেশের বিশিষ্ট এয়ারলাইন্স ইউএস-বাংলা আবুধাবিতে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ঢাকা থেকে সোমবার, বুধবার, বৃহস্পতিবার ও শনিবার এবং চট্টগ্রাম থেকে মঙ্গলবার, শুক্রবার ও রোববার বিকেল ৫টা ৫০ মিনিটে আবুধাবির উদ্দেশে ছেড়ে যাবে। একই দিন আবুধাবির স্থানীয় সময় রাত ৯টা ১০ মিনিটে ফ্লাইটগুলি পৌঁছাবে।

আরো ভ্রমণ নিউজ পেতে > Travel News | British Bangla Travel

Written by Nadia Farha Mubin

Content Writer and Travel Enthusiast

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ ফ্লাইট

রাবি ভর্তি পরীক্ষার্থীদের জন্য এবারও চলবে বিমানের বিশেষ ফ্লাইট

ঈদুল ফিতরে ৪০টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে বিমান

নারী দিবসে বিমানের ফ্লাইট চালাবে শুধু নারীরা