in , ,

মালেশিয়া এয়ারলাইন্স ঢাকা যাত্রীদের বিনামূল্যে স্টপওভারের সুবিধা দিবে

মালেশিয়া এয়ারলাইন্স fi

মালেশিয়া এয়ারলাইনস বারহাদ বর্তমানে ঢাকা থেকে যেই যাত্রীরা এয়ারলাইনসের নেটওয়ার্কের অন্যান্য স্থানে যাওয়ার উদ্দেশে বিমানে চরেছেন তাদের জন্য বিনামূল্যে স্টপওভারের সুবিধা দিচ্ছে।

মালেশিয়া এয়ারলাইন্সের “বোনাস সাইড ট্রিপ” নামক একটি সুবিধার অধীনে, ঢাকা থেকে এমএএবি (MAAB) নেটওয়ার্কের যে কোনো স্থানে, লন্ডন এবং কাতার ছাড়া, যাত্রীরা মালেশিয়া যাত্রাবিরতি উপভোগ করতে পারবেন এবং দেশের অভ্যন্তরীণ সাতটি জনপ্রিয় স্থানে বিনামূল্যে ভ্রমণ করতে পারবেন।

এই বিনামূল্যে যাত্রাবিরতির অফারটি ৩১শে মার্চ, ২০২৩ এর মধ্যে ঢাকা থেকে চলমান যাত্রীদের জন্য । মানে, ৩১শে মার্চ, ২০২৩ এর মধ্যে ভ্রমণের জন্য এবং এই অফারটির সুবিধার পাওয়ার মেয়াদ ৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত বৈধ।

বাংলাদেশ স্পিডি ইন্টারন্যাশনাল লিমিটেডের মালেশিয়া এয়ারলাইন্স বেরহাদের জিএসএ এবং সেলস ম্যানেজার, মোহাম্মদ মাসুদুর রহমান, গত ১ নভেম্বর রাজধানীতে আয়োজিত এক প্রোডাক্ট ব্রিফিং সেশনে এ তথ্য জানান।

অনুষ্ঠানে বাংলাদেশ স্পিডি ইন্টারন্যাশনাল লিমিটেডের মালেশিয়া এয়ারলাইন্স বেরহাদের জিএসএ এর অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা এবং দেশের ট্রাভেল এজেন্টরা উপস্থিত ছিলেন।

এয়ারলাইনটি ঢাকা থেকে সপ্তাহে দশটি ফ্লাইট পরিচালনা করে। ক্যারিয়ারটি প্রতিদিন রাতে এবং বিকেলে ঢাকা-কুয়ালালামপুর রুটে ফ্লাইট পরিচালনা করে, এয়ারলাইনটি সপ্তাহে তিন দিন, সোম, শুক্র ও রবিবার ফ্লাইট পরিচালনা করে।

মালেশিয়া এয়ারলাইন্স বেরহাদ ঢাকা-কুয়ালালামপুর রুটে এয়ারবাস A330-300 এবং বোয়িং B737-800 তিনটি শ্রেণির কনফিগারেশন সহ বিমান পরিচালনা করে: ইকোনমি, প্রিমিয়াম ইকোনমি এবং বিজনেস ক্লাস।

মালেশিয়া এয়ারলাইন্স বর্তমানে A350-900, A330-300, B737-800 ইত্যাদি সহ আরও ৭১টি বিমান নিয়ে সারা বিশ্বের মোট ৫৬টি স্থানে বিমান পরিচালনা করছে

What do you think?

Written by Nadia Farha Mubin

Leave a Reply

Your email address will not be published.

সিলেট-শারজাহ fi

সিলেট-শারজাহ সরাসরি ফ্লাইট চালু হচ্ছে পহেলা নভেম্বর

Red Sea fi

Explore 8 Interesting Facets of the Red Sea