in , , ,

ফিটস এয়ারের ঢাকা-শ্রীলঙ্কা ফ্লাইট চালু, মাত্র ৩৮ হাজারে

ফিটস এয়ারের ঢাকা-শ্রীলঙ্কা ফ্লাইট চালু, মাত্র ৩৮ হাজারে

ঢাকা থেকে সরাসরি শ্রীলঙ্কার কলম্বো রুটে ফ্লাইট চালু করছে শ্রীলঙ্কার বেসরকারি এয়ারলাইন্স প্রতিষ্ঠান ফিটস এয়ার। মঙ্গলবার দিবাগত রাত ১টায় এই রুটের প্রথম ফ্লাইটটি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে। পরে আবার ঢাকা থেকে রাত দুইটায় ফ্লাইটটি কলম্বোর উদ্দেশে ছেড়ে যাবে।

ফিটস এয়ার জানায়, প্রাথমিকভাবে ঢাকা থেকে সপ্তাহে দুইদিন বুধবার ও রোববার ফ্লাইট কলম্বো যাবে। কলম্বো থেকে ঢাকায় আসার ফ্লাইট সপ্তাহে মঙ্গলবার ও শনিবার। ঢাকা থেকে কলম্বোর পাশাপাশি বাংলাদেশি যাত্রীদের শ্রীলঙ্কার বিভিন্ন অভ্যন্তরীণ বিমানবন্দরে পৌঁছে দেওয়া হবে। এই রুটের সর্বনিম্ন রিটার্ন ভাড়া ধরা হয়েছে প্রায় ৩৮ হাজার টাকা। সঙ্গে ৩০ কেজি চেক-ইন লাগেজ ও ৭ কেজি হ্যান্ড লাগেজ সুবিধা পাবেন যাত্রীরা। এই রুটে এয়ারবাসের এ-৩২০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা করবে ফিটস।

সম্প্রতি রুট উদ্বোধনের বিষয়ে ফিটস এয়ারের নির্বাহী পরিচালক আম্মার কাশিম জানান, বাংলাদেশ বিশ্বের অন্যতম দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশ। বাংলাদেশের এই সাফল্য গর্ব করার মতো। এই দেশের ব্যবসায়িক ভ্রমণকারী এবং পর্যটকদের জন্য প্রতিযোগিতামূলক ভাড়ায় ফ্লাইটের ব্যবস্থা করেছে ফিটস এয়ার। আমরা আশা করছি এই ফ্লাইট ঢাকা ও কলম্বোর মধ্যে দ্বিপাক্ষিক বাণিজ্য ও অর্থনৈতিক প্রবৃদ্ধিকে উদ্দীপিত করবে।

আরো ভ্রমণ নিউজ পেতে > Travel News | British Bangla Travel

Written by Nadia Farha Mubin

Content Writer and Travel Enthusiast

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ওমরাহ ভিসার নিয়ম পরিবর্তন হচ্ছে

ওমরাহ ভিসার নিয়ম পরিবর্তন হচ্ছে

আবুধাবিতে প্রথম ফ্লাইট দিয়েছে ইউএস-বাংলা

আবুধাবিতে প্রথম ফ্লাইট দিয়েছে ইউএস-বাংলা