in ,

তৃতীয় ফ্লাইটের টিকেট বিক্রি শুরু গুয়াংজু রুটের বিমানের

তৃতীয় ফ্লাইটের টিকেট বিক্রি শুরু গুয়াংজু রুটের বিমানের

আগামী ১৩ই অক্টোবরের বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটের ফ্লাইটের টিকেট বিক্রি ১২ সেপ্টেম্বর থেকে শুরু হবে। ওই দিন বেলা ১১টা থেকে শুধু বিমান হোস্ট সিস্টেমে বিক্রির জন্য উন্মুক্ত করা হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। সেখানে প্রয়োজনীয় কাগজপত্রসহ বিমানের দেশে-বিদেশে অবস্থিত যেকোনো বিক্রয়কেন্দ্রে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে এবং কোভিড প্রটোকল সম্পর্কে জেনে নিয়ে টিকিট সংগ্রহ করতে বলা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, আগামী ১৩ অক্টোবর বিমানের ফ্লাইট বিজি-৩৬৬, স্থানীয় সময় বেলা ১১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে গুয়াংজু বাইয়ুন আন্তর্জাতিক বিমানবন্দরে স্থানীয় সময় বিকেল ৪টা ৪৫ মিনিটে পৌঁছাবে। ফিরতি ফ্লাইট বিজি ৩৬৭ স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে ছেড়ে এসে ঢাকায় রাত ৯টা ৪৫ মিনিটে পৌঁছাবে।

বিমানের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিমানের ভাড়া বাজারের বর্তমান চাহিদার তুলনায় কম বিধায় আগে আসলে আগে পাবেন ভিত্তিতে টিকিট বিক্রি করা হবে। ঢাকা থেকে যাত্রার ক্ষেত্রে ইকোনমি ক্লাসের একমুখী সর্বনিম্ন ভাড়া ১ হাজার ৫০০ মার্কিন ডলার থেকে শুরু করে ২ হাজার ৫০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। বিজনেস ক্লাসের একমুখী ভাড়া ২ হাজার ৮০০ মার্কিন ডলার থেকে শুরু করে ৩ হাজার ২০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। মূল ভাড়া ছাড়াও সব ক্ষেত্রে টিকিট-প্রতি ট্যাক্স হিসেবে বাংলাদেশি টাকায় ৮ হাজার ৭৩৭ টাকা যোগ হবে। উল্লেখ্য, বাজারের চাহিদা অনুযায়ী প্রচলিত নিয়ম অনুযায়ী ভাড়া ক্রমান্বয়ে ঊর্ধ্বমুখী হবে।

গুয়াংজু-ঢাকা রুটের ফিরতি ফ্লাইটের টিকিট বিমানের দেশি-বিদেশি বিক্রয়কেন্দ্রের পাশাপাশি বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকেও কেনা যাবে; ভাড়া বিমানের ওয়েবসাইটে উল্লেখ থাকবে।

What do you think?

-1 points
Upvote Downvote

Written by Tamanna Reza

Leave a Reply

Your email address will not be published.

Why is Thailand the Perfect Summer Getaway

Why is Thailand the Perfect Summer Getaway

কাতার জনসাধারণের জন্য খুলে দিচ্ছে পুরানো দোহা বিমানবন্দর

কাতার জনসাধারণের জন্য খুলে দিচ্ছে পুরানো দোহা বিমানবন্দর