in ,

সৌদিয়া বাংলাদেশী পরিবারদের জন্য বিশেষ ইন-ফ্লাইট অভিজ্ঞতা শুরু করে

সৌদিয়া বাংলাদেশী পরিবারদের জন্য বিশেষ ইন-ফ্লাইট অভিজ্ঞতা শুরু করে

সৌদিয়া, সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স, একটি অনন্য ইন-ফ্লাইট অভিজ্ঞতা উন্মোচন করেছে যা বাংলাদেশি পরিবারকে ভ্রমণের সময় খুশি রাখতে তাদের শিশুদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে।

একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, যাত্রী সন্তুষ্টির প্রতিশ্রুতির জন্য পরিচিত এয়ারলাইনটি বিশ্বাস করে যে শান্ত এবং প্রফুল্ল শিশু পিতামাতার জন্য আরামদায়ক ভ্রমণের পথ প্রশস্ত করে।

গত বছর, সৌদিয়া তার অত্যাধুনিক ইন-ফ্লাইট বিনোদন সিস্টেম, “বিয়ন্ড” চালু করেছে, যার লক্ষ্য অন-বোর্ড অভিজ্ঞতায় বিপ্লব ঘটানো।

বাংলাদেশী ভ্রমণকারীদের জন্য, সিস্টেমটি তাদের যাত্রা জুড়ে নামাজের সময় সম্পর্কে তাদের অবহিত করে। আর শিশুদের জন্য, একটি অনুগত “কিড মোড” রয়েছে যেখানে তাদের পছন্দের কার্টুন, চলচ্চিত্র এবং গেমগুলির থেকে তারা যা খুশি তা বেছে নিতে পারে৷

“বিয়ন্ড” ৫,০০০ ঘন্টারও বেশি হাই-ডেফিনিশন কন্টেন্টের একটি বিস্তৃত সংগ্রহ নিয়ে গর্ব করে, যার মধ্যে রয়েছে বিভিন্ন দেশের চলচ্চিত্র এবং টিভি শো থেকে শুরু করে ই-বুকগুলির একটি বৈচিত্র্যময় গ্রন্থাগার।

যাত্রীরা আবহাওয়ার আপডেট পেতে পারে, খাবারের অর্ডারগুলি সহজতর করতে পারে, ফ্লাইটের তথ্য অ্যাক্সেস করতে পারে এবং এমনকি তাদের ভ্রমণপথের ট্র্যাক রাখতে পারে।

বিনোদন ছাড়াও, “বিয়ন্ড” আরও অফার করে রিয়েল-টাইম ফ্লাইট স্ট্যাটাস আপডেট এবং অন-বোর্ড ক্যামেরার মাধ্যমে টেক-অফ এবং ল্যান্ডিংয়ের সময় ক্যামেরার মাধ্যমে আকাশের দৃশ্য। বাংলাদেশী যাত্রীরা আরও তাদের আসনের আরাম থেকে কেনাকাটা এবং নতুন পণ্য ব্রাউজ করার সুবিধা উপভোগ করতে পারেন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এয়ারলাইনটিকে কানাডিয়ান প্যাক্স ম্যাগাজিন দ্বারা “সেরা চিলড্রেন অ্যামেনিটিস” পুরস্কারে সম্মানিত করা হয়েছে। অনেকগুলো সৌদিয়া-থিমের কার্টুন সহ শিশুদের সুবিধার কিটে রয়েছে রঙিন বই, ক্রেয়ন, স্লিপিং মাস্ক এবং ভলিউম-নিয়ন্ত্রিত ইয়ারবাডের মতো বিনোদনমূলক আইটেম, যাতে শিশুরা দীর্ঘ ফ্লাইটের সময় ব্যস্ত থাকে।

সৌদিয়া এয়ারলাইন্স এ পরিবারদের ইন-ফ্লাইট অভিজ্ঞতা আরও ভাল করার জন্য অ্যামেনিটি কিট ছাড়াও আলফুরসান লাউঞ্জের মধ্যে বিশেষভাবে তৈরি করা বাচ্চাদের খাবার, শিশু-নির্দিষ্ট ইন-ফ্লাইট বিনোদন সামগ্রী এবং ডেডিকেটেড খেলার জায়গা রয়েছে যাতে শিশুদের দীর্ঘ ফ্লাইটের সময় সুখী ও শান্ত রাখা যায়।

আরো ভ্রমণ নিউজ পেতে > Travel News | British Bangla Travel

Written by Nadia Farha Mubin

Content Writer and Travel Enthusiast

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

১২টি বিদেশী এয়ারলাইন্স এর দৃষ্টি বাংলাদেশে

১২টি বিদেশী এয়ারলাইন্স এর দৃষ্টি বাংলাদেশে

Exploring the Enchanting Hill Destinations of Asia: A Journey to Remember

Exploring the Enchanting Hill Destinations of Asia: A Journey to Remember